টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
 টস হেরে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ব্যাট করতে নামবে টাইগাররা।
টি-২০ বিশ্বকাপ মিশনে টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া।

এদিকে নিজেদের প্রথম ম্যাচে হার দিয়ে টি-২০ বিশ্বকাপ মিশন শুরু করে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। বাংলাদেশ পাকিস্তানের কাছে ৫৫ রানে আর অস্ট্রেলিয়া ৮ রানে হারে নিউজিল্যান্ডের কাছে।

এই ম্যাচে অবশ্য মাশরাফিদের লড়াইটা অন্য রকম। অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগে নিষেধাজ্ঞা থাকায় দলের অন্যতম সেরা পেসার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানিকে পাওয়া যাচ্ছে না। ইনজুরির কারণে খেলতে পারছেন না তামিম ইকবালও। তবে আজকে মাঠে নামছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তার সঙ্গে নতুন মুখ হিসেবে থাকছেন শুভাগত হোম ও সাকলাইন সজীব।

বাংলাদেশ স্কোয়াড:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, আবু হায়দার রনি, আল-আমিন হোসেন, শুভাগত হোম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মুস্তাফিজুর রহমান, নাসির হোসেন, নুরুল হাসান, সাব্বির রহমান, সৌম্য সরকার, তামিম ইকবাল, সাকলাইন সজীব।

অস্ট্রেলিয়া স্কোয়াড:

স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাস্টন আগার, নাথান কোল্টার-নাইল, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, জন হ্যাস্টিংস, জস হ্যাজেলউড, উসমান খাজা, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, পিটার নেভিল (উইকেটরক্ষক), অ্যান্ড্রু টাই, শেন ওয়াটসন, অ্যাডাম জাম্পা।

শীর্ষ নিউজ/এন



Leave a comment